AppsBusinessNewsTechnology
Trending

জিও মার্ট অ্যাপ এখন গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোরে

জিও মার্ট ( JioMart ) আমাজন, ফ্লিপকার্টএর মতোই একটি ই -কমার্স প্লাটফ্রম। টেক জায়ান্ট ফেসবুকের সাথে চুক্তি প্রকাশের পরপরই রিলায়েন্স জিয়োমার্টকে বিটা সার্ভিস হিসাবে লঞ্চ করে ভারতে। কয়েক মাস পরীক্ষা করার পর অবশেষে আইফোন ও অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য জিও মার্ট এপ্লিকেশন  প্রকাশ করেছে নির্দিষ্ট অ্যাপ স্টোরে। জিওমার্ট অ্যাপটি এখন গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে লাইভ রয়েছে।

এখনো পর্যন্ত JioMart ওয়েবসাইটএর সাহায্যে 200+ শহরের গ্রাহকরা অর্ডার দিতে এবং অনলাইনে অর্থ প্রদান করতে সক্ষম বলে সংস্থার দাবি। এবং আরো দাবি করে সংস্থা, JioMart অ্যাপটি গ্রাহকদের অর্ডার দেওয়া সহজ করবে।

এই সপ্তাহের শুরুতে RIL Annual General Meet 2020 এ মুকেশ আম্বানি জানায় JioMart এর  future developments ও লক্ষ সম্বন্ধে। আম্বানি ঘোষণা করেছিলেন যে রিলায়েন্সের জাইওমার্ট এবং ফেসবুকের হোয়াটসঅ্যাপ দেশে ক্ষুদ্র ব্যবসায়ীদের আরও বেশি করে বৃদ্ধির সুযোগ তৈরির দিকে কাজ করবে।

” জিওমার্ট এবং হোয়াটসঅ্যাপ লক্ষ লক্ষ ভারতীয় ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য বিকাশের সুযোগ তৈরি করতে এবং কিরানা দোকানগুলিতে গ্রাহকরা যাতে নির্বিঘ্নে লেনদেন করতে সক্ষম হয় সেই বিষয়ে কাজ করবে ” এজিএম বৈঠকে আম্বানি বলেছিলেন।  আম্বানি আরও বলেছিলেন যে JioMart বর্তমানে দেশের 200 টি শহরে উপলব্ধ এবং বাকি জায়গাতেও  খুব তাড়াতাড়ি  সার্ভিস পৌঁছে দেওয়া হবে। তিনি আরও বলেছিলেন  যে বর্তমানে  JioMart এ প্রতিদিনে প্রায়  250,000 অর্ডার সংগ্রহ করছে , সাথে দিনেরদিন  সংখ্যা বাড়ছে  ক্রমবর্ধমানে।

বর্তমানে, JioMartএ কেবল মুদি এবং খাদ্য সামগ্রী বিক্রিয় করা হচ্ছে । তবে আম্বানি নিশ্চিত করেছেন যে JioMart এ  শীঘ্রই ইলেকট্রনিক্স, ফ্যাশন, ফার্মাসিউটিক্যাল এবং স্বাস্থ্যসেবা প্রভৃতি অন্তর্ভুক্ত করা হবে। এজিএম-এ ইশা আম্বানি বলেছিলেন, JioMart এর  সাহায্যে  কিরানা স্টোরগুলিকে ব্যবসায়ে  এবং উপার্জন বৃদ্ধিতে সাহায্য করবে।। JioMart ডিজিটালি ভাবে সাহায্য করবে কিরানা  স্টোরগুলিকে। কিরণরা JioMart প্ল্যাটফর্মে তাদের গ্রাহকদের সাথে সংযুক্ত থাকবে ।

Related Articles

Leave a Reply

Back to top button