News

সুশান্তের মৃত্যু ঘিরে নাটকীয় নেপটিজম

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডের এক নতুন রূপ দেখেছেন জনগণ । সাথে সোশ্যাল মিডিয়ায় বলিউডের নানা ইস্যুতে সরব হয়েছেন অনেক তারকাও, সেই তালিকার প্রথম সারিতে আছেন কঙ্গনা রানাওয়াত, সনু নিগম এর মত বেক্তিতরা। শুরু থেকেই সুশান্তের মৃত্যু যে আত্মহত্যা তা তিনি মানতে নারাজ দর্শক ও অনেক তারকা। তাঁরা সওয়াল তোলে খুনের দিকেই। কঙ্গনা রানাওয়াত তাপসী পান্নু ও স্বরা ভাস্করকে ও আরও অনেককেই বি গ্রেড অভিনেতার তকমা দিয়েছেন| এছাড়াও কঙ্গনার রানাওয়াত দাবি করেন বেশ কিছু অ্যাওয়ার্ড শো তিনি বাতিল করেছিলেন শুধুমাত্র সেখানে ছিছোড়ে-র মতো সিনেমাকে কোনওরকম পুরস্কারের তালিকায় ছিলনা বলে। এরপরই সোশ্যাল মিডিয়ায়তে ক্ষোভ প্রকাশ করেন স্বরা ও তাপসী।

কঙ্গনার এই বক্তব্যের প্রেক্ষিতে স্বরা ভাস্কর বলেন, ‘কঙ্গনা কি আদৌ সুশান্তের জন্য ন্যায়বিচার চাইছেন? নাকি এরকম বিরূপ মন্তব্য করে বিষয়টি অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার প্রচেষ্টা করছেন, এই বিষয়টি আগে স্পষ্ট হওয়া দরকার। তিনি আর বলেন সহকর্মীদের বি গ্রেড অভিনেতা বলে সুশান্তের তদন্তের দিক অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার কোনও অর্থ নেই, কারণ কঙ্গনা সোশ্যাল মিডিয়াতে কথাগুলি বলছেন। এমন নয় যে শুধু নিজের জন্যই এই কথাগুলি  বলেছেন তিনি । কঙ্গনার মনে রাখা দরকার মুম্বই পুলিশ কিন্তু কঙ্গনাকে বয়ান রেকর্ড করার জন্য তলব করেছে, ফলে এই বিষয়টিকে ব্যক্তিগত সম্পত্তি মনে করে মন্তব্য করা উচিত নয়। কঙ্গনা সুশান্তের জন্য ন্যায়বিচার চাইছে, তাহলে কেন নিজের ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ টেনে এসে সবার কাছে হাসির পাত্রী হতে চাইছেন? বরং কঙ্গনা সুশান্তের জন্য প্রথম থেকে যেভাবে ন্যায়বিচার চেয়ে আসছে তাতে আমরা ভালো না খারাপ, বা বলিউডের কোন কোটায় আমরা পড়ি তা নিয়ে কঙ্গনার না ভাবলেও হবে। তার বদলে সুশান্তের জন্য একটু সম্মান দেখাক’।

এর মাঝেও স্বরা জানিয়েছেন,’কঙ্গনা একজন খুবই প্রতিভাবান শিল্পী, অসাধারণ অভিনয় ক্ষমতা তাঁর। তনু ওয়েডস মনু এবং ক্যুইন আমার খুবই পছন্দের’।

সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া উত্তাল নেপোটিজম বিতর্কে । স্বরার মতে সুশান্তকে কেন্দ্র করে পুরনো বিতর্ক নিয়ে অনুরাগীদের মাতামাতি পছন্দ নয়, এভাবে একজন মানুষকে অসম্মান করা হয়। সম্প্রতি একটি নিউজ চ্যানেলে করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভট্টর মতো বেক্তিতকে নিয়েও সরাসরি প্রশ্ন তোলেন কঙ্গনা।
সুশান্ততের মৃত্যুর পর এখনও পর্যন্ত ৩৭ জনের বয়ান রেকর্ড করা হয়েছে নোটিশ দেওয়া হয়েছে কঙ্গনা রানাওয়াতকেও। মুম্বই পুলিশকে সাহায্য করতে চান কঙ্গনা, এমনটা আগেই জানিয়েছিলেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় একাধিক বিস্ফোরক মন্তব্য করছেন তিনি। কঙ্গনার টিমের ট্যুইটে স্পষ্ট, এখনও পর্যন্ত অফিসিয়লি কিছুই পাঠানো হয়নি। যদিও কঙ্গনা এই মামলায় বয়ান রেকর্ড করতে চান বলে বারবার দাবি করা হচ্ছে,কিন্তু মুম্বই পুলিশের তরফে কোনও সাড়া মিলছে না। রঙ্গোলি চান্দেলের সঙ্গে মুম্বই পুলিশের কথোপকথনের প্রকাশ্যে আনা হয়।

Related Articles

Back to top button

Adblock Detected

If you enjoy our content, please support our site by disabling your ad blocker. we depend on ad revenue to keep creating quality content for you to enjoy free. Disable your ad blocker then reload the site