News

ন্যায়বিচার পাবই ! চাপের মুখে হঠাৎই রিয়ার ভিডিও

চাপের মুখে হঠাৎই রিয়ার ভিডিও, ন্যায়বিচার পাবই ! যথেষ্ট আস্থা রয়েছে ভগবান এবং আদালতের প্রতি।

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে টান টান উত্তেজনা তো রয়েইছে আগে থেকে।যতই দিন কাটছে যেন আরও জটিল হয়ে উঠছে রহস্যের জট। সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে ফ্যান ও কাছের মানুষরা সিবিআই তদন্তের দাবি করছে আবার অন্যদিকে সুশান্তের বাবা কেকে সিং সরাসরি সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে পুলিশে নালিশ করেছে।

সুশান্তের বাবার অভিযোগের পর রিয়া বলেন বিচার ব্যবস্থার প্রতি তাঁর যথেষ্ট আস্থা রয়েছে। সত্যিটা অবশ্যই সামনে আসবে।সরাসরি ভিডিয়ো বার্তা দিয়ে বলেন তিনি। এবং এর মাঝেই ঢুকে পড়েছেন বেশ কিছু রাজনৈতিক ব্যক্তিত্বও।

সাদা পোশাকে শুক্রবার রিয়া একটি ভিডিয়ো বার্তায় তাঁর আইনজীবী সতীশ মানেশিণ্ডে সেই বিবৃতি প্রকাশ্যে এনেছেন। সেই বিবৃতিতে বলা হয়েছে, ‘ভগবান এবং আদালতের প্রতি আমার সম্পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে। আমি বিশ্বাস করি আমি ন্যায় পাব। মিডিয়াতে যতই আমার বিরুদ্ধে অপপ্রচার হোক, আমার সম্পূর্ণ সেই বিশ্বাস আছে। বিষয়টি যেহেতু বিচারাধীন, তাই আইনজীবীর পরামর্শে বেশি মন্তব্য করব না আমি, সত্যমেব জয়তে। সত্যি ঠিকই সামনে আসবেই।’

সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত

সুশান্তের মৃত্যুতদন্তে একাধিক ঘটনা ঘটেই চলেছে। মুম্বই পুলিশ থেকে বিহারের পুলিশ, সুপ্রিম কোর্ট থেকে পটনার হাইকোর্ট, সুশান্তের একাধিক সহকর্মীর ও বন্ধুর বয়ান, রহস্য এখনও জমজমাট সব মিলিয়ে । অন্যদিকে, মহেশ শেট্টি বিহার পুলিশের জেরায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন, যা তদন্তের মোড় ঘুরিয়ে দিতে পারে বিহার পুলিশ সূত্রে খবর।

বৃহস্পতিবার রাতে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডকে জেরা করে বিহার পুলিশ এবং ঠিক পরের দিনই শুক্রবার সুশান্তের বন্ধু মহেশকে জেরা করে বিহার পুলিশ। মারা যাওয়ার আগের রাতে সুশান্ত যে দুজনকে ফোন করেছিলেন, তাঁদের মধ্যে একজন প্রেমিকা রিয়া এবং অন্যজন বন্ধু মহেশ।মহেশ যদিও সুশান্তের ফোন ধরতে পারেননি ঘুমিয়ে পড়েছিলেন বলে মুম্বই পুলিশকে তা আগে জানিয়েছিলেন ।

আবার রিয়ার সুর বদল, আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টে আবেদন করেছেন তদন্ত যাতে মুম্বই পুলিশের হাতে থাকে। রিয়াকে মুম্বই পুলিশের কেউ সাহায্য করছেন বলে পালটা অভিযোগ এনেছেন সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং।

আর এ বার গল্পে নয়া টুইস্ট আনলেন সুশান্তের বন্ধু তথা ক্রিয়েটিভ কনটেন্ট ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি।২৮ জুলাই বান্দ্রা পুলিশ স্টেশনে একটি ই মেইলের মাধ্যমে তিনি জানান যে, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মিথ্যে বয়ান দেওয়ার জন্য তাঁকে জোর করছে সুশান্তের পরিবার। তিনি আরও বলেছেন, ২২ জুলাই হোয়াটসঅ্যাপ কনফারেন্স কলে তাঁর সঙ্গে যোগাযোগ করেন সুশান্তের শ্যালক তথা সিনিয়র আইপিএস অফিসার ওপি সিং, সুশান্তের দিদি এবং তৃতীয় এক ব্যক্তি। তাঁরা জানতে চান, রিয়া যখন সুশান্তের সঙ্গে থাকতেন, কী পরিমাণ টাকা খরচ করতেন তখন।

Related Articles

Back to top button

Adblock Detected

If you enjoy our content, please support our site by disabling your ad blocker. we depend on ad revenue to keep creating quality content for you to enjoy free. Disable your ad blocker then reload the site